ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
কক্সবাজারে হত্যার মূল পরিকল্পানকারীসহ গ্রেপ্তার ৫  

কক্সবাজারে হত্যার মূল পরিকল্পানকারীসহ গ্রেপ্তার ৫  

চট্টগ্রাম প্রতিবেদক,
কক্সবাজারে ইফতার পর্যন্ত বাঁচিয়ে রাখার আকুতি করেও রক্ষা না পাওয়া আলোচিত মোরশেদ হত্যার মূল পরিকল্পানকারী ও হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত ৫জনকে গ্রেফতার করেছে র্যা ব-৭। আজ শুক্রবার (১৫ মর্চে /২২) দুপুরে চট্টগ্রাম নগরীর চান্দগাও ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে র্যাাব সেভেনের অধিনায়ক লে. কর্ণেল মো: ইউসুফ জানান, ৭ এপ্রিল কক্সবাজার সদরের পিএমখালীতে পানি সেচ প্রকল্পের বিবাদকে কেন্দ্র করে মোরশেদ আলীকে কুপিয়ে হত্যা করা হয়।সরকারি একটি সেচ প্রকল্পের ইজারা নিয়ে নিহত মোর্শেদ ও গ্রেফতারকৃতদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। এতে ক্ষিপ্ত হয়ে

৭ এপ্রিল ইফতারের বাজার করার জন্য চেরাংঘর বাজারে গেলে গ্রেফতারকৃত মাহমুদুল হক, জয়নাল, কলিম উল্লাহসহ তাদের পক্ষীয় লোকজন কিরিচ,লোহার রড, ছুরি ও লাঠি নিয়ে মোর্শেদের উপর ওপর হামলা করে। এসময় নিহত মোর্শেদ ইফতার পর্যন্ত বাঁচিয়ে রাখার আকুতি জানিয়েও রক্ষা পাননি প্রতিপক্ষের হামলা থেকে। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST